মিথ্যে ভালোবাসার সত্য ঘটনা ঘটেছে কলকাতায়

Image
ভালোবাসার মিথ্যে পরিচয়  কলকাতায় বড়ো বাজারে ভালোবাসার সত্য ঘটনা  একটি মেয়ের সঙ্গে দেখা হয় সফিকুলের, মেয়েটি দেখতে খুব সুন্দর | সফিকুলের মেয়েটিকে ভালো লেগে যায় | সফিকুলের বাড়ি মেয়েটির বাড়ি থেকে 5 কিলোমিটার দূরে | সফিকুল মেয়েটির বাড়ির সামনে রোডের একটি বাড়িতে, টেলিভিশন চ্যানেলে কাজ করতো | সফিকুল আগে কখনো দেখিনি মেয়েটিকে,  সফিকুল ভালো ভাসতে লাগল, কিন্তু মেয়েটি যানেনা | কিছুদিন পরে, তার নাম জিজ্ঞেস করে মেয়েটির নাম সখিনা | তার পর কিছু না বলেই চলে এলো, বেশ কিছু দিন পর | আবার মেয়েটিকে বলল আমি তোমাকে ভালবাসি | সখিনা শুনে অবাক হয়ে বলল আমি তোমাকে চিনিনা, সফিকুল বলল আমি তোমাকে ভালোবাসবে, মেয়েটি বলল ভেবে দেখার পর বলবো, সফিকুল বলল ঠিক আছে | এদিকে  কিন্তু মেয়েটি আর এক জনকে ভালোবাসতো , সফিকুল কিন্তু জানেনা 2 দিন পর মেয়েটি সফিকুলকে বলল আমি তোমাকে ভালবাসি | দুজনে খুবই খুশি তখন দুজন মিলে মিশে ভালোবাসার হওয়াই বইতে লাগল কিন্তু সফিকুল জানেনা মেয়েটি আর এক জনের সাথে ভালোবাসা আছে | সফিকুলের মেয়েটির ওপর খুব বিশ্বাস করতে লগল,  মেয়েটি কিন্তু সফিকুলের কাছ থেকে পয়সা খরচ করত অনেক | দুই বছর পর সফিকুল বলল আম

ভালোবাসার সত্য ঘটনা

ভালোবাসার সত্য ঘটনা 

বন্ধুরা সবাই ভালো আছেন আশা করি ভাল আছেন আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম নতুন ঘটনা,ভালোবাসার জন্য মানুষ কী করতে পারে |

ঘটনা টি পড়ার পর শেয়ার করতে ভুলবেন না বন্ধুদের কে ,আর কমেন্টস করে জানাবে আপনার কী রাই |



ছেলেটির নাম টিনু কলকাতায় থাকতেন তার বাবা মা টিনুকে খুব ভালো বাসতেন | টিনু কলকাতায় এক কলেজে পড়ত, টিনু তার কলেজের ছাত্রী দীপ্তিকে ভালো বাসতো তাদের দুজনে খুবই ভালোবাসা ছিলো |



টিনু একদিন স্কুল থেকে ফেরার পথে একটি মেয়ের সঙ্গে দেখা হয় | সেই মেয়েটির নাম ছিল তানিয়া তার রুপ ছিলো খুব সুন্দর, তেমনি টিনুরো চেহারা খুব ভালো ছিল | তানিয়া কিন্তু টিনুকে দেখে ভালো ভাসতে থাকে, কিন্তু টিনু জানেনা, তানিয়া খোঁজ নিয়ে দেখলো টিনু দীপ্তিকে ভালো বাসতো |তানিয়ার মাথায় একটা বড় খারাপ বুদ্ধি এলো তানিয়া টিনুকে যেমন করে হোক পেতে চাই | টিনু আর দীপ্তি বসে আছে এক কলেজের একদিকে ,তানিয়া ওদের দুজকে দেখে খুব রাগ হয় | কিন্তু তানিয়া কিছু বলল না, পরদিন তানিয়া বলল টিনুকে আমি তোমাকে ভালোবাসি |টিনু বলল না এটা হয়না আমি আগে থেকেই একজনকে ভালোবাসি | তানিয়া টিনুকে বলল দীপ্তি তোমাকে ভালোবাসে না | টিনু সুনে চমকে উঠে বলল এই কথা কিকরে বলছো তুমি, তানিয়া বলল কি জানো তুমি আমি সত্যি বলছি ,দীপ্তি আর একজনকে ভালোবাসে,




টিনুর মাথায় ভুল ঢুকিয়ে দিয়ে তানিয়া বলল আমি তোমাকে সত্যি কারের ভালোবাসি,  তাই বলেই তানিয়া তার নিজের হাত কেটে দিল, তানিয়ার হাত থেকে রক্ত ঝরতে থাকে। তাই দেখে টিনু তানিয়ার বাড়ি নিয়ে এলো তানিয়াকে রেখে দিয়ে তানিয়া বলল তুমি চিন্তা করো না তুমি ডাক্তারের কাছে যাও আমি আসছি | টিনু কিছু ভেবে না দেখে রাগ মাথায় দীপ্তির বাড়ি এলো দীপ্তিকে বলল তুমি আমাকে ধোঁকা দিতে পারলে , আমি তোমাকে ভালোবাসিনা আজকের পর তুমি আমার কাছে আসবে না | টিনু চলে এলো তানিয়ার কাছে, কিন্তু এদিকে দীপ্তি কাঁদতে কাঁদতে ঘরে বসে থাকলো |তার কিছু দিন পর টিনুর বিয়ে তানিয়ার সাথে হল | তাই শুনে দীপ্তি টিনুর বাড়ি চলে এলো এসে দেখে টিনুর বিয়ে হয়ে গেছে | দীপ্তি আর সইতে না পেরে বাড়ির সামনে রোড ছিলো বড়ো একটা গাড়ি আসছিলো ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলো দীপ্তি, তাই দেখে টিনু কাঁদতে কাঁদতে চোখের জলে গাল ভাসিয়ে সে বসে থাকলো | তানিয়া তখন নিজের ভুল বুঝতে পারলো টিনুকে সব বলল টিনু তখন কী করতে পারে এদিকে দীপ্তি তার ভালোবাসা ছিলো| যার জন্য দীপ্তি আত্মহত্যা করলো সে তার বিয়ে করা বউ ছিলো | টিনু সব কথা বুসতে পারলো একটি বড় গাড়ি আসছিলো ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলো টিনু দুজনে মারা গেলো




বন্ধুরা সবাই বুঝতে পরলে কী হতে কী হয় , দয়া করে এই story টাকে আপনার বন্ধুদের শেয়ার করুন |আর কমেন্টস করে জানাবে আপনার কী মতামত??

Comments

Popular posts from this blog

ভালোবাসার পরিচয় মেয়েটির

মিথ্যে ভালোবাসার সত্য ঘটনা ঘটেছে কলকাতায়