মিথ্যে ভালোবাসার সত্য ঘটনা ঘটেছে কলকাতায়

Image
ভালোবাসার মিথ্যে পরিচয়  কলকাতায় বড়ো বাজারে ভালোবাসার সত্য ঘটনা  একটি মেয়ের সঙ্গে দেখা হয় সফিকুলের, মেয়েটি দেখতে খুব সুন্দর | সফিকুলের মেয়েটিকে ভালো লেগে যায় | সফিকুলের বাড়ি মেয়েটির বাড়ি থেকে 5 কিলোমিটার দূরে | সফিকুল মেয়েটির বাড়ির সামনে রোডের একটি বাড়িতে, টেলিভিশন চ্যানেলে কাজ করতো | সফিকুল আগে কখনো দেখিনি মেয়েটিকে,  সফিকুল ভালো ভাসতে লাগল, কিন্তু মেয়েটি যানেনা | কিছুদিন পরে, তার নাম জিজ্ঞেস করে মেয়েটির নাম সখিনা | তার পর কিছু না বলেই চলে এলো, বেশ কিছু দিন পর | আবার মেয়েটিকে বলল আমি তোমাকে ভালবাসি | সখিনা শুনে অবাক হয়ে বলল আমি তোমাকে চিনিনা, সফিকুল বলল আমি তোমাকে ভালোবাসবে, মেয়েটি বলল ভেবে দেখার পর বলবো, সফিকুল বলল ঠিক আছে | এদিকে  কিন্তু মেয়েটি আর এক জনকে ভালোবাসতো , সফিকুল কিন্তু জানেনা 2 দিন পর মেয়েটি সফিকুলকে বলল আমি তোমাকে ভালবাসি | দুজনে খুবই খুশি তখন দুজন মিলে মিশে ভালোবাসার হওয়াই বইতে লাগল কিন্তু সফিকুল জানেনা মেয়েটি আর এক জনের সাথে ভালোবাসা আছে | সফিকুলের মেয়েটির ওপর খুব বিশ্বাস করতে লগল,  মেয়েটি কিন্তু সফিকুলের কাছ থেকে পয়সা খরচ করত অনেক | দুই বছর পর সফিকুল বলল আম

ভালোবাসার পরিচয় মেয়েটির

ভালোবাসার পরিচয় !!

বন্ধুরা এই story টাকে আপনার বন্ধুদের শেয়ার করবেন নিশ্চই 



: একটি ছেলে তার নাম সিরাজ ,তার বাবার নাম আব্দুল লতিফ, তাদের কাছে কিছু একটা অবস্থা ভালো ছিলোনা| কিন্তু তার বাবার নাম ছিলো ভালো, সিরাজ তার বাবাকে খুব ভালো বাসতেন| সিরাজ নবম শ্রেণীর ছাত্র ছিলেন, তার বয়স ছিল 20 কিন্তু তার বুদ্ধি ছিলো ভালো, সিরাজ একদিন স্কুল থেকে ফেরার পথে একটি মেয়ের সঙ্গে দেখা হয় |মেয়েটির নাম ছিল খুশি ,সিরাজ সেদিন ভাবনা করে এই মেয়ের বাড়ি কথায় একেত কোনোদিন দেখিনি | মেয়েটি চলে গেলো, সিরাজ বাড়ি চলে এলো | এই ভাবে কিছু দিন দেখা হয় আর চোখে চোখে দুজনে তাকাই আর বাড়ি চলে যায় |একদিন সিরাজ তার এক বন্ধুকে বলল আমার এই মেয়েটিকে ভালো লেগেছে আমি তাকে ভালোবাসবো |
তার বন্ধু বলল তাহলে দেরি করিস না বলেফেল | সিরাজ বলল কি করে বলবো তার নাম টাই তো জানি না | তার বন্ধু বলল তাহলে আমি খোঁজ নিয়ে কালকে জানাবো তোকে সিরাজ বলল ঠিক আছে তাহলে | তার পরদিন সিরাজের বন্ধু বলল জেনেছি তার নাম কি, সিরাজ বলল কি নাম তার সে বলল খুশি, সিরাজ সুনে খুশি হল বলল কি সুনদর তার নাম | সিরাজের বন্ধু বলল আর দেরি করিস না বলেফেল | সিরাজ বলল ঠিক আছে তাহলে চেষ্টা করি বলতে পারি কি না | সিরাজ খুশি বলে ডাকলো খুশি তখন ভবলো এইটা তো সেই ছেলেটা তার সথে দেখা হয় প্রতিদিন |খুশি সিরাজের কাছে এসে বলল তুমি আমার নাম জানলে কি করে|সিরাজ বলল আমার বন্ধু বলেছে খুশি তখন বলল কি বলবে আমাকে বলো, সিরাজ বলল কিছু মনে করবে না তো, খুশি বলল কি মনে করব, বলো কি বলবে, সিরাজ ভয় না পেয়ে বলল আমি তোমাকে ভালবাসি, খুশি সুনে চমকে উঠে বলল আমি তোমাকে চিনিনা |সিরাজ বলল তুমি চিন্তা করো না ভেবে দেখার পর অবশ্যই জানাবে তার পর সিরাজ বাড়ি চলে এলো |পরদিন দেখা হয় কিন্তু কথা বলেনা খুশি, সিরাজ বলল কিছু ভেবে দেখেছো , খুশি তখন তার সব কথা জিজ্ঞেস করল |তার বাড়ি নাম কি করে সিরাজ সব কথা জিজ্ঞেস করে, দুজনের ভালোবাসা হয় |






তিনমাশ ভালো বাসা করার পরে একদিন হঠাত্ খুশি বলল সিরাজকে তুমি আমাকে বিয়ে করতে চাও,  সিরাজ বলল ভালোবাসেছি তোমাকে বিয়ে করবো বলে | খুশি বলল তোমাদের বাড়ি নিয়ে যাবে আমাকে,  সিরাজ বলল চলো তাহলে খুশি বলল চলো | বাড়ি চলে এলো খুশির মোন খারাপ সিরাজের বাড়ি দেখে কিন্তু সিরাজকে বুসতে দিলোনা | খুশি দেখে চলে এলো বাড়ি এদিকে খুশির বাবা খুশির জন্য পত্র দেখা হয়েছে | পরদিন দেখা হয় সিরাজের সাথে কিন্তু কথা বলেনা খুশি , তার চারদিন পর সিরাজ বাড়ি চলে এলো খুশির এসে দেখে খুশির বিয়ে আজকে সিরাজ খুশিকে বলল তুমি আমাকে ভালোবাসো তাহলে অন্য কোনো ছেলেকে বিয়ে করতে যাচ্ছো কিকরে | খুশি তখন বলল আমি তোমাকে ভালোবাসি না তুমি আমাকে ভুলে যাও | সিরাজ তখন কাঁদতে কাঁদতে চোখের জল ফেলতে লাগল সিরাজ তখন বুসতে পারলো আমরা গরিব তাই আমাদের ভালোবাসা মিথ্যে ছিলো ছিলোনা |


please share this story..

Comments

Popular posts from this blog

ভালোবাসার সত্য ঘটনা

মিথ্যে ভালোবাসার সত্য ঘটনা ঘটেছে কলকাতায়