মিথ্যে ভালোবাসার সত্য ঘটনা ঘটেছে কলকাতায়

ভালোবাসার মিথ্যে পরিচয় 

কলকাতায় বড়ো বাজারে
ভালোবাসার সত্য ঘটনা 


একটি মেয়ের সঙ্গে দেখা হয় সফিকুলের, মেয়েটি দেখতে খুব সুন্দর | সফিকুলের মেয়েটিকে ভালো লেগে যায় | সফিকুলের বাড়ি মেয়েটির বাড়ি থেকে 5 কিলোমিটার দূরে | সফিকুল মেয়েটির বাড়ির সামনে রোডের একটি বাড়িতে, টেলিভিশন চ্যানেলে কাজ করতো | সফিকুল আগে কখনো দেখিনি মেয়েটিকে, 
সফিকুল ভালো ভাসতে লাগল, কিন্তু মেয়েটি যানেনা |
কিছুদিন পরে, তার নাম জিজ্ঞেস করে মেয়েটির নাম সখিনা | তার পর কিছু না বলেই চলে এলো, বেশ কিছু দিন পর | আবার মেয়েটিকে বলল আমি তোমাকে ভালবাসি | সখিনা শুনে অবাক হয়ে বলল আমি তোমাকে চিনিনা, সফিকুল বলল আমি তোমাকে ভালোবাসবে, মেয়েটি বলল ভেবে দেখার পর বলবো, সফিকুল বলল ঠিক আছে | এদিকে  কিন্তু মেয়েটি আর এক জনকে ভালোবাসতো , সফিকুল কিন্তু জানেনা 2 দিন পর মেয়েটি সফিকুলকে বলল আমি তোমাকে ভালবাসি | দুজনে খুবই খুশি তখন দুজন মিলে মিশে ভালোবাসার হওয়াই বইতে লাগল কিন্তু সফিকুল জানেনা মেয়েটি আর এক জনের সাথে ভালোবাসা আছে | সফিকুলের মেয়েটির ওপর খুব বিশ্বাস করতে লগল,  মেয়েটি কিন্তু সফিকুলের কাছ থেকে পয়সা খরচ করত অনেক | দুই বছর পর সফিকুল বলল আমি তোমাকে ভালবাসি তুমিও আমাকে ভালোবাসো আমরা তাহলে বিয়ে করে নিই,  মেয়েটি চমকে উঠে বলল ঠিক আছে কিছুদিন পর বাড়িতবাড়িতে বলবো | সফিকুল বলল ঠিক আছে তাহলে চেষ্টা করো আমিও বাড়িতে বলবো তাহলে | তার পরদিন থেকেই মেয়েটির আর কনো পাত্তা নেই মেয়েটি যাকে ভালো বাসতো তার সঙ্গে পালিয়ে গেছে | চারদিন পর সফিকুল শুনে অবাক হয়ে গেলো কাঁদতে লাগল সফিকুল তাকে খুবই ভালোবেসে ফেলেছিল, 
6 মাস পরে মেয়েটি জাকে ভালোবাসতো সেই ছেলেটা সখিনাকে ছেড়ে দিয়ে চলে গেছে | সখিনা তখন কাঁদতে কাঁদতে চোখের জলে গাল ভাসিয়ে সে ভাবল সফিকুলের কাছে যাই | বাড়ি এসে সফিকুলের কাছে আসছে , মেয়েটি কিন্তু জানেনা সফিকুল আত্মহত্যা করেছে তার জন্য |
ভালোবাসার জন্য মানুষ কী করতে পারে 

বন্ধুরা এই মেয়েদেরকে বিশ্বাস করতে পারা যায় আপনারা সবাই বলুন কমেন্টস করে,  আর এই ঘটনাটি please শেয়ার করুন |

Comments

Popular posts from this blog

ভালোবাসার পরিচয় মেয়েটির

ভালোবাসার সত্য ঘটনা